প্রকাশ্যে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশ ও উৎসুক জনতার ভিড়
নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশ ও উৎসুক জনতার ভিড়  © সংগৃহীত

নাটোরের লালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার অন্যতম আসামি কদিমচিলান ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গনিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

আজ রোববার (৩ সেপ্টেম্বর) সকালে কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাচিলান বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত ওসমান গনি ওই এলাকার আখের আলীর ছেলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ায় পুলিশ মোতায়েন করা হয়েছে। 

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, প্রতিদিনের মত আজ রোববার সকালে বাড়ি থেকে বের হয়ে গ্রামের চায়ের দোকানে চা খেতে গেলে ওসমান গনিকে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে পায়ের ও হাতের রগ কেটে দেয়। পরে তার মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত কোপাতে থাকে। পরে মৃত্যু নিশ্চিত হলে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, দীর্ঘদিন ধরে ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রেজাউল ইসলামের সাথে ওসমান গনির বিরোধ চলে আসছিল। ওসমান গনি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার অন্যতম আসামি। কিছুদিন আগেই সে কারাগার থেকে জামিনে মুক্ত হয়। এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।


সর্বশেষ সংবাদ