প্রাক্তন নটরডেমিয়ানদের গ্লোবাল কনভেনশনে সহযোগিতার আশ্বাস পররাষ্ট্র সচিবের

পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে বিএনডিএএনএ’র বাংলাদেশ সমন্বয় কমিটি
পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে বিএনডিএএনএ’র বাংলাদেশ সমন্বয় কমিটি  © সংগৃহীত

প্রাক্তন নটরডেমিয়ানদের নিয়ে আমেরিকার নিউইয়র্কে আয়োজিত গ্লোবাল কনভেনশন সফল করতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন। স্থানীয় সময় বৃহস্পতিবার বিএনডিএএনএ’র বাংলাদেশ সমন্বয় কমিটির সঙ্গে বৈঠককালে তিনি এ আশ্বাস দেন।

একং সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পররাষ্ট্র সচিবের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ টীমের সমন্বয়কারী প্রগ্রেস গ্রুপের চেয়ারম্যান স্থপতি মোহাম্মদ আল্-আমিন, পোশাক রপ্তানীকারক প্রতিষ্ঠান উর্মি গ্রুপের চেয়ারম্যান আশফাক হোসেন, টেক্সটাইল রপ্তানিকারক আসলাম খলিল ও অতিরিক্ত সচিব (প্রশাসন) শহীদুল হক ভূইয়া।

বৈঠকে বিএনডিএএনএ বাংলাদেশ সমন্বয় কমিটি অনুষ্ঠিতব্য প্রথম গ্লোবাল কনভেনশনের প্রস্তুতি সার্বিক দিক তুলে ধরে। বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা প্রাক্তন নটরডেমিয়ানদের নিয়ে প্রথমবারের মতো এ আর্ন্তজাতিক সম্মেলনের আয়োজন করা হচ্ছে।

আগামী ৭ অক্টোবর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লা গার্ডিয়া ম্যারিয়ট হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করা নটরডেমিয়ানরা তাদের পরিবারসহ সম্মেলনে অংশ নিচ্ছেন বলে আয়োজকরা জানিয়েছেন।

এ সময় বাংলাদেশ থেকে কনভেনশনে যোগদানসহ স্পন্সর ও পন্য সামগ্রীর স্টল বরাদ্দ নিতে আগ্রহীদের বাংলাদেশ টীমের সমন্বয়কারী স্থপতি মোহাম্মদ আল আমিনের সাথে সরাসরি যোগাযোগের অনুরোধ জানানো হয়। আগ্রহীরা তার মোবাইল ফোনেও (০১৭১১৫৩০২৯৮) যোগাযোগ করতে পারবেন।

পৃথিবীর যে কোন দেশ থেকে সম্মেলনে অংশগ্রহন করতে আগ্রহী সবাইকে Bangladesh Notre Dame Alumni North America (BNDANA) এর ওয়েবসাইট https://www.bndana.org এ ক্লিক করে নিবন্ধন এবং হোটেল বুকিং করতে সম্মেলন কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। জরুরী প্রয়োজনে (২৬৭) ২৫৫-৫৬০৫ নম্বরে যোগাযোগ করা যাবে।


সর্বশেষ সংবাদ