১৯ আগস্ট ২০২৩, ১২:১২

ছাত্রদলের ৬ নেতাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে রিজভীর আহ্বান

রুহুল কবির রিজভী  © ফাইল ছবি

বাসার সামনে থেকে তুলে নিয়ে যাওয়া ৬ ছাত্রদল নেতাকে পরিবারের কাছে ফেরত দিতে আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার (১৮ আগস্ট) রাতে এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।

বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবার সকাল ১১টায় রাজধানীর আজিমপুরস্থ নিজ বাসভবন থেকে বের হওয়ার পর জাতীয়তাবাদী ছাত্রদল-ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসানকে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে খোঁজ নেওয়ার জন্য তার বাসার সামনে গেলে কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি হাসানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যায়, এখন পর্যন্ত তাদের কোনো হদিস নেই।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে রুহুল কবির রিজভী জানান, আইনশৃঙ্খলা বাহিনী বিরোধী দলীয় কোনো নেতাকর্মীকে বেআইনিভাবে আটকের পর অস্বীকার করা এখন অভ্যাসে পরিণত হয়েছে। আওয়ামী শাসকগোষ্ঠী ক্ষমতায় থেকে এ ধরণের অমানবিক ঘটনা প্রতিদিন ঘটাচ্ছে।