০২ জুলাই ২০২৩, ২১:২৩

স্বপ্ন জেগে দেখতে হবে, তাহলেই লক্ষ্যে পৌঁছাতে পারবে: অসীম কুমার উকিল

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন এমপি অসীম কুমার উকিল  © টিডিসি ফটো

নেত্রকোনার কেন্দুয়া-আটপাড়া আসনের এমপি অসীম কুমার উকিল বলেছেন, তোমরা স্বপ্ন জেগে দেখবে এবং এ স্বপ্ন বাস্তবায়নের জন্য কঠোর ভাবে পরিশ্রম করলে তোমরা তোমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবে।

‘এ কনসালটেশন প্রেগ্রাম টু মেক ইউর ড্রিম A Consultation Program To Make Your Dream এই শ্লোগানকে  সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট,স এ্যালায়েন্স অফ কেন্দুয়া আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন। 

রবিবার (২ জুলাই) দুপুরে কেন্দুয়া পাবলিক হল অডিটোরিয়ামে ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট,স এ্যালায়েন্স অফ কেন্দুয়ার উদ্যোগে সভাপতি নাঈমুর রশিদের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কিবরিয়া হাসান সানির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডি আই জি মো.জাহাঙ্গীর হোসেন, কেন্দুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজীব হোসেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.আসাদুল হক ভূঞা, গন্ডা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.গোলাম কিবরিয়া, সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বাবুল আহমেদ প্রমূখ।

আরও পড়ুন: প্রতিশোধ নিলে বিএনপি-জামায়াতের অস্তিত্বই থাকত না: প্রধানমন্ত্রী

এসময় বক্তারা উপস্থিত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থী উদ্দেশ্যে উপদেশমূলক- কিভাবে সহজে ভর্তি হওয়া যায়, পড়াশুনা কিভাবে প্লান মাফিক করলে ভাল করা যায়, মোটকথা ভর্তি হওয়ার জন্য কি কি করণীয় সে সম্পর্কে বিস্তারিত কথা বলেন। 

তারা আরও বলেন, বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও বুয়েটে ভর্তি ব্যাপারে আমরা আমাদের উপদেশগুলো দিচ্ছি তারপরও সর্বোপরি প্রধান কাজটা হল কঠোর পরিশ্রম এবং সেটা হতে হবে পরিকল্পনা মাফিক। আর এ পরিশ্রমই তোমাদেরকে লক্ষ্যে পৌঁছাবে আমরা মনে করি।   

এ সময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, মো. তাজুল ইসলাম, শ্রম সম্পাদক মো. সাইফুল ইসলাম আঙ্গুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা, কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুন, দি ডেইলি ক্যাম্পাস প্রতিনিধি মুহাম্মদ আশরাফুল হক গোলাপ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ছাড়াও  স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের নবম, দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ  উপস্থিত ছিলেন।