বিশ্ববিদ্যালয়ের অনুমোদন পাওয়ায় ঠাকুরগাঁওয়ে আনন্দ মিছিল

বিশ্ববিদ্যালয়ের অনুমোদন পাওয়ায় ঠাকুরগাঁওয়ে আনন্দ মিছিল
বিশ্ববিদ্যালয়ের অনুমোদন পাওয়ায় ঠাকুরগাঁওয়ে আনন্দ মিছিল  © সংগৃহীত

ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন হওয়ায় ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ঐক্য পরিষদসহ অন্যান্য অঙ্গ সংগঠন আনন্দ মিছিল করেছে। মঙ্গলবার (২৭ জুন) বিকেলে ঠাকুরগাঁও বড় মাঠ থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোট চত্বরে এসে শেষ হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নানা স্লোগান দেওয়া হয়।

ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ঐক্য পরিষদের প্রধান সমন্বয়ক ব্যারিস্টার নুর-উস সাদিক চৌধুরী বলেন, যারা ঠাকুরগাঁওয়ের ভাগ্যোন্নয়নের চিন্তা করবে ঠাকুরগাঁওয়ের মানুষ তাদেরকেই হৃদয় পেতে দেবে, অন্য কাউকে নয়। নিজের ভাগ্যোন্নয়নের জন্য যারা রাজনীতিতে আসেন তাদের দিন শেষ। ঠাকুরগাঁওয়ের মানুষ চেয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয় পাচ্ছে ঠাকুরগাঁও, আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ঠাকুরগাঁওয়ের মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হওয়ার সুযোগ করে দিয়েছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই আমাদের ঠাকুরগাঁওয়ে মেডিকেল কলেজের চূড়ান্ত ঘোষণার দেওয়ার আহ্বান জানাচ্ছি।

এর আগে গত ১২ জুন ‘ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় আইন, ২০২৩’-এর খসড়ার চূড়ান্ত অনুমোদন মন্ত্রী সভায় পাস হয়। বৈঠক শেষে বিকেলে সচিবালয়ে ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় আইনের চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে। এটি যে নামে উপস্থাপিত হয়েছিল, ঠিক সেই নামেই অনুমোদিত হয়েছে।


সর্বশেষ সংবাদ