০৭ মে ২০২৩, ২১:৪৪

স্কুলশিক্ষার্থী মুক্তি রানীর বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

স্কুলশিক্ষার্থী মুক্তি রানীর বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী  © টিডিসি ফটো

নেত্রকোণার বারহাট্টায় বখাটের দায়ের কোপে নিহত স্কুলছাত্রী মুক্তি রানী বর্মণের (১৬) পরিবারের খোঁজ নিতে তাদের বাড়িতে গিয়েছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু।

রবিবার (০৭ মে) তিনি উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর গ্রামে মুক্তি বর্মণের বাড়িতে গিয়ে তার মা-বাবা ও পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জ্ঞাপন করেন প্রতিমন্ত্রী।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সর্বোচ্চ আইনের শাসন চান। কেউ আইনের ঊর্ধ্বে নন; কোনো দুষ্কৃতকারী অপকর্ম করে পার পাবে না। তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের সবাই শান্তিতে থাকবে। এ সময় মুক্তি রানী বর্মণের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানসহ সব সময় তাদের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন প্রতিমন্ত্রী।

একই সময় প্রতিমন্ত্রীর সাথে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অসিত কুমার সরকার সজল, সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেম সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীরা। 

প্রসঙ্গত, গত ০২ মে নেত্রকোণার বারহাট্টা উপজেলায় বিদ্যালয় ছুটির পর দুই বান্ধবীর সঙ্গে বাড়ি ফেরার পথে এক তরুণের ধারালো অস্ত্রের আঘাতে স্কুলছাত্রী মুক্তি রাণী আহত হয়। একইদিন বিকালে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। হামলার অভিযোগে পরদিন বুধবার একই গ্রামের সামছু মিয়ার ছেলে মো.কাউছার মিয়াকে জঙ্গল থেকে আটক করে ডিবি পুলিশ।