নেত্রকোনায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ 

নেত্রকোনায় কৃষকের ধান কাটতে মাঠে কৃষকলীগের নেতাকর্মীরা
নেত্রকোনায় কৃষকের ধান কাটতে মাঠে কৃষকলীগের নেতাকর্মীরা  © টিডিসি ফটো

নেত্রকোনার আটপাড়া উপজেলার হরিপুর গ্রামের সিদ্দিকুর রহমান নামের এক কৃষকের ধান কেটে দিয়েছেন কেন্দ্রীয় কৃষকলীগ। সোমবার(১ মে) দুপুরে আটপাড়ার গণেশ হাওরে এক একর জমির পাকা ধান কেটে দেওয়া হয়। ধান কাটার এ কর্মসূচিতে জেলা ও উপজেলার কৃষক লীগের নেতারা অংশগ্রহণ করেন।

কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের নেতৃত্বে কৃষকের ধান কেটে দেওয়া অনুষ্ঠানে অংশ গ্রহন করেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব আকবর আলী চৌধুরী, কৃষিবিদ ডঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, অর্থ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ নাজির মিয়া।

এছাড়াও এসময় আরও ছিলেন দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-দপ্তর সম্পাদক আলহাজ্ব সৈয়দ শওকত হোসেন সানু, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, নেত্রকোনা জেলা কৃষক লীগের আহবায়ক মোঃ শহীদ মিয়া, সদস্য সচিব মোঃ আবু তাহের, আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব খায়রুল ইসলাম, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ ও সহযোগি সংগঠনের নেতারা।

এনিয়ে কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, শ্রমিক সংকটের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে থেকে ধান কেটে গোলায় তুলে দেয়ার মাধ্যমে কৃষকলীগ কাজ করে যাচ্ছে।  হাওরের ধান কর্তন শেষ না হওয়ার পর্যন্ত কৃষক লীগের নেতৃবৃন্দ কৃষকের পাশে থেকে সহযোগিতা করবে।

তিনি নেত্রকোনা কৃষক লীগের উদ্দেশ্যে বলেন, কোন কৃষকের ধান অকাল বন্যা ও প্রাকৃতিক দুর্যোগ ক্ষতিগ্রস্ত না হয় সেই লক্ষে কাজ করতে হবে। আমরা সব সময় কৃষকের পাশে থেকে  সকলের জন্য কাজ করতে হবে।


সর্বশেষ সংবাদ