ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে আহত প্রাণিসম্পদ কর্মকর্তা

  © সংগৃহীত

সিলেটের সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা শংকর দত্তের ছুরিকাঘাতে ছাতক উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. ইব্রাহিম মিয়া আহত হয়েছেন। এ ঘটনায় ভুক্তেভোগী কর্মকর্তা বাদী হয়ে সোমবার (৩ এপ্রিল) রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় সরকারি কাজে বাধা প্রদানসহ হত্যার উদ্দেশে মারপিট ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করা হয়েছে। 

এর আগে সোমবার বিকেলে ছাত্রলীগের উপ-নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শংকর দত্তকে আটক করে পুলিশ। শংকর দত্ত উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের চানপুর গ্রামের মৃত শীতেশ দত্তের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের হাওরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের মাঠকর্মী ও ছাত্রলীগ নেতা শংকর দত্ত প্রায় সময়ই অফিসে ঝগড়া বিবাদে লিপ্ত হতেন। সোমবার বিকেলে শংকর দত্তকে নিয়মিত কাজে মনোনিবেশ করার পরামর্শ দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ইব্রাহিম মিয়া।

এ সময় ওই কর্মকর্তার সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে শংকর দত্ত উত্তেজিত হয়ে হাতে থাকা ছুরি দিয়ে ইব্রাহিম মিয়াকে আঘাত করেন। পরে অফিসের অন্যান্য কর্মকর্তারা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মুহাম্মদ মাইনুল জাকির। তিনি বলেন, শংকর দত্তকে আটকের পর তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এছাড়াও আজ মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ