০২ এপ্রিল ২০২৩, ২০:১৫

প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক কারাগারে

প্রতীকী ছবি  © ফাইল ফটো

প্রথম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার মামলায় এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গতকাল শনিবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা করা হয়। মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। রোববার (২ এপ্রিল) তাকে কারাগারে পাঠানো হয়।

অভিযুক্ত শিক্ষকের নাম মোফাজ্জেল হোসেন। তিনি বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী এলাকার একটি মাদ্রাসার শরীরচর্চার শিক্ষক এবং কোটালিপাড়া উপজেলার ডুমরিয়া গ্রামের এনাজ উদ্দিনের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (১ এপ্রিল) দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ভুক্তভোগী শিশু শিক্ষার্থীকে সুন্দরদী এলাকার একটি পানের বরজের মধ্যে নিয়ে ধর্ষণচেষ্টা চালান মোফাজ্জেল হোসেন। এসময় আশেপাশে লোকজনের উপস্থিতি টের পেয়ে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেন ওই শিক্ষক।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেদোয়ান গণমাধ্যমকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত শিক্ষক মোফাজ্জেল হোসেনকে সুন্দরদী থেকে গ্রেপ্তার করে রোববার (২ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।