০৭ মার্চ ২০২৩, ২৩:২৭

গুলিস্তানে বিস্ফোরণ: ছাত্রদল নেতাকর্মীদের আহতদের পাশে থাকার নির্দেশ

ছাত্রদলের লোগো  © ফাইল ফটো

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণে আহতদের পাশে নেতাকর্মীদের থাকার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রফল। একই সাথে এই কাজের সমন্বয় করতে একটি টিমও গঠন করে দিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার (৭ মার্চ) কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমূল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিস্ফোরণে আহতদের উদ্ধারকাজে সহায়তা, রক্ত সংগ্রহ, জরুরী পরিবহন, অক্সিজেন ও ঔষধ সরবরাহসহ যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিতকরণে ছাত্রদলের ঢাকাস্থ সকল ইউনিটের নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করা হলো। এ কাজে সমন্বয়ের জন্য  কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আওয়াল ও কেন্দ্রীয় সংসদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাইফুল আলম বাদশাকে সমন্বয়ক করে নিম্নোক্তদের দায়িত্ব দেওয়া হলো।

ঢাকা মেডিকেল কলেজ
আব্দুল্লাহ আর রায়হান (০১৫২১৪৯৩৭৬৩), মেসকাত শরীফ ভূঁইয়া (০১৫২১২৫৪৮৯৪)।
স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ
ওয়ালী উল্লাহ (০১৭২৩৩৬৫৩৫৫), মিজানুর রহমান (০১৭৭১৩১৮৫৯৯), নোমান (০১৭৪২১২১০১১)।
শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ
জহিরুল ইসলাম (০১৭৪৭১২০৮৬১), খন্দকার সিফাত উল হক (০১৭৭৫০২৫৮৯৬), ইফতেখার আহমেদ, শিহাব (০১৭০০৮৬৬১৯৪)।
বেসরকারি মেডিকেল কলেজ
রাকিবুল ইসলাম আকাশ (০১৭৫১১৫৪২৫৩), লাবিদ রহমান (০১৯২৮৮০৩৬১৪), তানজীম রুবাইয়াত আফি
(০১৭৭৮৮৪৪৬৬৭), আসিফ আহমেদ খান (০১৫২১১০৩০৭৭), ইমরানুজ্জামান ফরহাদ (০১৬৮৮৭১৩৫৭৯), মমি আনসারি (০১৯৪৯৮০০১৭১), মোতাহার হোসাইন (০১৬৮০৫০৪০২৯), ফেরদৌস আহমেদ
(০১৯২৪২২৮৯৬৮), হাফিজুর রহমান রুদ্র (০১৯৭৫০০৭৩৯৮), মাহফুজুর রহমান মনি (০১৫২১৩০৩৩৫৮), ওয়াফি ইসলাম (০১301054466)।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এই সংকটজনক মুহূর্তে সকল ছাত্রসংগঠন ও সাধারণ শিক্ষার্থীদের রক্ত সংগ্রহসহ অন্যান্য সকল প্রয়োজনে আহতদের পাশে থাকার মানবিক আহবান জানিয়েছেন।