০৬ মার্চ ২০২৩, ১১:০৮

সাতসকালে সড়কে ট্রাকের পিষে দেওয়া তিনজনই স্নাতকের শিক্ষার্থী

নিহত তিনজনই স্নাতকের শিক্ষার্থী

সিরাজগঞ্জের তাড়াশে বাসচাপায় নিহত তিনজনই শিক্ষার্থী ছিলেন। তারা সবাই নাটোর সিটি কলেজের স্নাতক শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মান্নান নগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সুজন (২১) এবং সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুলখাগরাখালী গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২২)। অপজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন: ‘আমি হল ছাত্রলীগের সভাপতি, আমার কথায় সব চলবে’।

সড়ক দুর্ঘটনায় তিন শিক্ষার্থী নিহতের তথ্য নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবীর। তিনি বলেন, সোমবার সকালে মোটরসাইকেলে করে তিনজন সিরাজগঞ্জ থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। মান্নাননগর সমবায় তেলপাম্প এলাকায় পৌঁছলে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, পরে পুলিশ গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেছে। তবে চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করা যায়নি। নিহতরা সবাই নাটোর সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন বলে জানতে পেরেছি।

পুলিশ কর্মকর্তা বদরুল কবীর বলেন, তিনজনের মরদেহ থানায় আনা হয়েছে। তাঁদের পরিবারের সদস্যরা এসেছেন। মরদেহ শনাক্তের কাজ চলছে। মরদেহগুলো হস্তান্তর করা হবে।