০৪ মার্চ ২০২৩, ১২:৩৪

মাংস কম পাওয়ায় তর্কাতর্কি, বরের বাবাকে পিটিয়ে হত্যা

  © সংগৃহীত

বিয়ের বাড়িতে আপ্যায়ন করাকে কেন্দ্র করে নিহত হয়েছেন বরের বাবা। অভিযোগ উঠেছে কনে পক্ষ তাকে পিটিয়ে হত্যা করেছে। শুক্রবার (৩ মার্চ) রাত ১টায় নীলফামারীর জলঢাকা উপজেলার বগুলাগাড়ি এরশাদের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ মেয়ের বাবাসহ দুইজনকে আটক করেছে। রংপুর জেলার হাজিরহাট এলাকার উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা নিহত নুরু মিয়া।

আরও পড়ুন: জাহেদের আহত হওয়ার সময় চেকপোস্টে ‘লুডু খেলায়’ ব্যস্ত ছিল পুলিশ

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নুরু মিয়ার ছেলে জোনাব আলীর সাথে  পারিবারিকভাবে বিয়ে ঠিক হয় উপজেলার বগুলাগাড়ী গ্রামের আনারুল ইসলামের মেয়ে জান্নাতুলের। বিয়ের দিন কনে বাড়িতে ১০০ জন অতিথি আসার কথা থাকলেও বরযাত্রী আসেন প্রায় ২৫০ জন। খাওয়ার সময় মাংস কম পাওয়ায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায়ে মারামারির ঘটনায় বরের বাবা নুরু মিয়া আহত হন। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। এঘটনায় কনের বাবা ও স্থানীয় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

ঘটনার পর বরের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি। কনের পরিবারের বাকি লোকজন বাড়ি থেকে পালিয়েছে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতি নিচ্ছি। এঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন। মারা যাওয়া ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে কিনা ময়নাতদন্তের প্রতিবেদন আসলে বলা যাবে।