গভীর রাতে বাকৃবিতে মাদক সেবন করছিলেন পাঁচ ভর্তি পরীক্ষার্থী

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ক্যাম্পাসে মাদক সেবনের সময়  পাঁচ বহিরাগতকে আটক করা হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ব্রহ্মপুত্র নদের পাড় থেকে তাদের আটক করে প্রক্টরিয়াল টিম।

আটককৃত সবাই বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থী বলে জানা গেছে। আটককৃতরা হলেন- শাহানুর আহমেদ (১৯), জিএম শহিদুল্লাহ (১৮),  শামস ইবনে আমিনিট (১৯) ও দুই মেয়ে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দিন বলেন, মাদক সেবনকালে পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে দু’জনকে অভিভাবকের অনুরোধে মুচলেকা নিয়ে ছাড়া হয়েছে। বাকি তিনজনকে সোপর্দ করা হয়েছে কোতোয়ালি থানায়।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) লুৎফুর রহমান জানান, নিরাপত্তাকর্মীর নিষেধাজ্ঞা অমান্য করে তিন  ছেলে ও দুই মেয়ে রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন নদীর পাড়ে অবস্থান করছিলেন। বিষয়টি পুলিশকে জানানো হলে প্রক্টরিয়াল টিমের সহযোগিতায় তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে প্রায় পাঁচ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বলেন, আটককৃতদের মধ্যে দু’জনকে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি তিনজনকেও বিশ্ববিদ্যালয়ের কাছে দিয়েছি। সবাইকে পাঠালে ব্যবস্থা নিতাম।


সর্বশেষ সংবাদ