৫০ বছর পর বগুড়া-৬ আসনে জয় পেল আ.লীগ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু  © ফাইল ফটো

দীর্ঘ ৫০ বছর পর বগুড়ার-৬ (সদর) আসনে জয়ের দেখা পেল আওয়ামী লীগ। এই আসনের উপ-নির্বাচনে ৪৯ হাজার ৩৩৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বগুড়া জেলা আওয়ামী লীগের শাখার সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) আবদুল মান্নান আকন্দ পেয়েছেন ২১ হাজার ৮৬৪ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপনির্বাচনের ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমে ১৪৩টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। রাত সোয়া ৯টার দিকে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে ফল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফল অনুযায়ী, বগুড়া-৬ আসনে জাতীয় পারটির প্রার্থী নুরুল ইসলাম ওমর  লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৯৫ ভোট, জাসদের ইমদাদুল হক ইমদাদ মশাল প্রতীকে ১ হাজার ৬১৮, স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীকে ৫ হাজার ২৭৪, মাসুদার রহসান হেলাল আপেল প্রতীকে ১ হাজার ৬১৮, মোহাম্মদ ফয়সাল বিন সফিক গোলাপ ফুল প্রতীকে ৪১৭, বিএনপি নেতা সরকার বাদল কুড়াল প্রতীকে ২ হাজার ৮১১, আফজাল হোসেন মাছ প্রতীকে ১৭০, নজরুল ইসলাম বটগাছ প্রতীকে ৪৬৮ ও রাকিব হাসান কুমির প্রতীকে ১ হাজার ৫২৯ ভোট পেয়েছেন। 


সর্বশেষ সংবাদ