নিজের গাড়ি হিরো আলমকে উপহার দেবেন স্কুলের প্রধান শিক্ষক

নিজের গাড়ির সামনে হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান
নিজের গাড়ির সামনে হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান  © সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত মুখ চিত্রনায়ক ও কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। বগুড়ায় দুটি আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে লড়ছেন তিনি। তার জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে নিজের নোহা গাড়ি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন একটি স্কুলের প্রধান শিক্ষক। তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান।

বুধবার (১ ফেব্রুয়ারি) বগুড়ার দুটি আসনে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তাকে গাড়ি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এম. মুখলিছুর রহমান নিজেই। তিনি বলেন, জিরো থেকে হিরো হয়েছেন হিরো আলম। জীবনে অনেক কষ্ট করেছেন। এখন সোনার মানুষে পরিণত হয়েছেন। নির্দলীয় ও জনপ্রিয় তিনি। তাই নিজের ব্যবহৃত ৬ লাখ টাকার গাড়িটি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। 

এর আগে মঙ্গলবার (৩১ জানুয়ারী) নিজের ফেসবুক পেইজে হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার বিষয়টি ঘোষণা করেন এম. মুখলিছুর রহমান। তিনি সোমবার হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে চাঁদা তুলে ৫ লাখ টাকা উপহার দেয়ার কথা বলেন। তবে কমেন্ট বক্সে অনেকেই বাজে মন্তব্য করেন। এতে সিলেটের মানহানী হয়েছে বলে মনে করেন অনেকে।

এ কারণে গাড়িটি উপহার দিয়ে ভিডিওটি করেছেন মুখলিছুর রহমান। তাকে বলতে শোনা গেছে, আমি ফালতু ভিডিও করি না। ওয়াদা করলাম হিরো আলমকে আমার গাড়িটি উপহার দিলাম। নির্বাচনে পাস করেন আর ফেল করেন ২ ফেব্রুয়ারি সকালে সিলেটের চুনারুঘাট এসে যেন তিনি গাড়িটি নিয়ে যান। কাগজপত্র তৈরী করে রেখেছি।

তিনি বলেন, সিলেট বাংলার দ্বিতীয় লন্ডন। তাই সিলেটবাসীর ইজ্জত নষ্ট করতে চাই না। সবাই ভিডিওটি সেভ করে রাখেন, স্কিনশর্ট দিয়ে রাখেন।ওয়াদা ভঙ্গ করবো না। হিরো আলম নির্বাচনে জয়ী হবেন বলেও আশা করেন তিনি।


সর্বশেষ সংবাদ