তারুণ্যের শক্তি কাজে লাগিয়ে ২০৪১ সালে হবে উন্নত বাংলাদেশ: তথ্যমন্ত্রী

  © সংগৃহীত

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে দেশ ২০৪১ সাল নাগাদ উন্নত বাংলাদেশে পরিণত হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে জাতির পিতার স্বপ্নপূরণে কাজ করছেন।

আজ কক্সবাজারের ইনানীতে হোটেল রয়্যাল টিউলিপে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ আয়োজিত টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পারসনস অভ্‌ বাংলাদেশ ২০২২ পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

আরও পড়ুন: ঢাবিতে ছাত্রদল ঠেকাতে পাহারা, উপস্থিতি কম থাকায় হলের রুমে তালা ছাত্রলীগের

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহ্‌মুদ বলেন, বাংলাদেশকে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি একটি মানবিক রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। ১৪ বছর আগের আর আজকের বাংলাদেশ দেখলে বোঝা যায় দেশে কি অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

কোনো জাদুর কারণে নয়, এটা হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে, উল্লেখ করেন তথ্যমন্ত্রী। অনুষ্ঠানে ৮টি ক্যাটাগরিতে ১০ জন তরুণ-তরুণীর হাতে তিনি জেসিআই পদক তুলে দেন।

দ্বিতীয়বারের মতো আয়োজিত এ পদক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এবং স্বাগত বক্তব্য রাখেন জেসিআই বাংলাদেশ'র ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোরশেদ এলিট।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার হাসান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপিসহ জেসিআই সদস্যরা এতে অংশগ্রহণ করেন।


সর্বশেষ সংবাদ