বিয়ের দাওয়াত খাওয়া নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২৫

বিয়ের দাওয়াত খাওয়া নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২৫
প্রতীকী ছবি  © সংগৃহীত

বিয়েবাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দুইপক্ষের মধ্যে কয়েক দফা রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ২৫ জন আহত হয়েছেন। মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে আহতদের ভর্তি করা হয়েছে। শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে । বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

আরও পড়ুন: শিক্ষা খাতে ২ বিলিয়ন ডলার বিনিয়োগ করবে এডিবি

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার একই গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়েতে দাওয়াত খেতে যায়। এ সময়  তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয় দিলীপের সঙ্গে একই এলাকার সিরাজ মল্লিকের। এর জের ধরে শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে শাজাহান মল্লিকসহ শতাধিক লোকজন দেশীয় অস্ত্র নিয়ে দিলীপ মাতুব্বরের ও জাকির মাতুব্বরের লোকজনের সঙ্গে সংঘর্ঘে জড়িয়ে পড়ে। 

এ সময় উভয়পক্ষই বেশ কয়েকটি বসতবাড়িতে ভাংচুর চালায়। পুনরায় শনিবার সকালে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে মহিলাসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

দিলীপ মাতুব্বর বলেন, আমরা বিয়েবাড়িতে যাওয়ায় আমাদের বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, রাতে ও সকালে উভয়পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


সর্বশেষ সংবাদ