মা হয়ে লুকিয়ে রাখাটা নোংরামি: অভিনেত্রী জ্যোতি  

জ্যোতিকা জ্যোতি
জ্যোতিকা জ্যোতি  © সংগৃহীত

ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন নায়িকা বুবলী।মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ছবি প্রকাশের পর চলছে আলোচনা- সমালোচনা। এর ধারাবাহিকতায় কারো নাম উল্লেখ না করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তবে বিষয়টি নিয়ে জানিয়েছেন নিজের অভিমত ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি।

আরও পড়ুন: এনটিসিবির বইয়ের ঠাঁই হচ্ছে ঝোপঝাড়ে

তিনি আরও লেখেন, জানি না এরা কী ধরনের পারসোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসেনা! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!

এদিকে সিনেমায় ক্যারিয়ার গড়ায় মনযোগী জ্যোতিকা জ্যোতি। তার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। করোনার আগেই দুটি সিনেমার কাজ শেষ করেছিলেন এই অভিনেত্রী। এগুলো হলো- নুরুল আলম আতিকের পরিচালনায় ‘মানুষের বাগান’ এবং হোসনে মোবারক রুমীর পরিচালনায় ‘অন্ত্যেষ্টিক্রিয়া’। দুটি সিনেমাই মুক্তির অপেক্ষায় আছে।

 


x

সর্বশেষ সংবাদ