প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটল জাতীয় বার্ন ইনস্টিটিউট

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ  © সংগৃহীত

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জন্মদিন উপলক্ষ্যে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে কেট কাটা হয়েছে। 

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ইনস্টিটিউটের পরিচালকের কার্যালয়ে এক আয়োজনে কেক কাটা হয়।

ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামান্ত লাল সেন এই তথ্য জানিয়েছেন। অনুষ্ঠানে সকল চিকিৎসক বৃন্দ, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া পড়া হয়। অনুষ্ঠানে চিকিৎসকরা প্রধানমন্ত্রী বিভিন্ন সফল কর্মকাণ্ডের দিক তুলে ধরেন। পরে কেক কাটার মধ্য দিয়ে শেষ হয়। আজ দুপুরে সকল রোগীদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হবে বলেও জানিয়েছেন ডা. সামান্ত লাল সেন।

আরও পড়ুন: আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। 


x

সর্বশেষ সংবাদ