পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত যুবদলের শাওন মারা গেছেন

শহিদুল ইসলাম শাওন
শহিদুল ইসলাম শাওন  © সংগৃহীত

মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত যুবদলকর্মী শহিদুল ইসলাম শাওন (২৬) মারা গেছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি ঢামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার মৃত্যু হয় বলে ঢামেক সূত্র নিশ্চিত করেছে। শাওনের বাবার নাম মো. ছোয়াব আলী ভূঁইয়া।

এদিকে, রাত পৌনে ১০টার দিকে বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকেও যুবদলকর্মী শাওনের মৃত্যুর তথ্য নিশ্চিত করা হয়েছে। মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

আরও পড়ুন: লাইফ সাপোর্টে থাকা ছাত্রদল সভাপতির মৃত্যু

তিনি বলেন, খবর পেয়ে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য আমানউল্লাহ আমান ও মুন্সিগঞ্জ জেলা বিএনপি সদস্যসচিব কামরুজ্জামান রতন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পথে রওনা করেছেন।

এর আগে গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র পরিণত হয় মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকা। বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। এসময় আটটি মোটরসাইকেল ভাঙচুর ও আগুনে পুড়িয়ে দেন বিএনপি নেতাকর্মীরা।

এ ঘটনায় আহত অবস্থায় শাওনসহ তিনজনকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। আহত অন্য দুজন হলেন বিএনপির কর্মী জাহাঙ্গীর হোসেন ও ছাত্রদলকর্মী মোহাম্মদ তারেক। ভর্তির সময় থেকেই শাওনের অবস্থা আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।


সর্বশেষ সংবাদ