বেলুন বিস্ফোরণে মীরাক্কেল তারকা আবু হেনা রনিসহ দগ্ধ ৫

ছবিতে বামে রনি, ডানে দুর্ঘটনাস্থল
ছবিতে বামে রনি, ডানে দুর্ঘটনাস্থল  © সংগৃহীত

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্যাস বেলুন বিস্ফোরণে মীরাক্কেল তারকা আবু হেনা রনিসহ চারজন দগ্ধ হয়েছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সন্ধ্যা ৬টার দিকে পুলিশ লাইনস মাঠের পাশেই গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- কৌতুক অভিনেতা আবু হেনা রনি, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির তার হাতে বেশকিছু বেলুন দেওয়া হয়। কিন্তু বার বার চেষ্টা পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এদিকে বেলুন না উড়ায় কয়েকজন পুলিশ সদস্য বিক্রেতাকে বকাঝকা করেন। এসময় বিক্রেতা বেলুনগুলোতে আগুন লাগিয়ে উড়ানোর চেষ্টার করলে বিস্ফোরণ হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচ জন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনিরা আক্তার জানান, অভিনেতা আবু হেনা রনির ৪০ ভাগ, মোশাররফ হোসেনের ৩০ ভাগ এবং অন্যদের ২০ ভাগ দগ্ধ হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশশের সহকারী কমিশনার আবু সায়েম নয়ন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দগ্ধদের চিকিৎসা দেয়া হয়েছে তারা বর্তমানে আশঙ্কামুক্ত আছেন বলে চিকিৎসক জানিয়েছে।


সর্বশেষ সংবাদ