যাত্রা শুরু কোক স্টুডিও বাংলার

 কোক স্টুডিও
কোক স্টুডিওর পর্দা উঠল বাংলাদেশে  © সংগৃহীত

কোকা-কোলা কোম্পানির আন্তর্জাতিক সংগীতায়োজন কোক স্টুডিওর পর্দা উঠল বাংলাদেশেও। ‘কোক স্টুডিও বাংলা’ নামে স্টুডিওটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) ইউটিউবে ‘কোক স্টুডিও বাংলা’ চ্যানেলে ‘একলা চলো’ শিরোনামে একটি ফিউশন গান প্রকাশ করেছে স্টুডিওটি। কোকাকোলা কোম্পানির পৃষ্ঠপোষকতায় স্টুডিওটির সমন্বয়ে আছে ‘গ্রে বাংলাদেশ’।

স্টুডিও সংশ্লিষ্টরা আশা করছেন, “কোক স্টুডিও বাংলা” ঐতিহ্যবাহী বাংলা গানকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরবে। বিভিন্ন ঘরানার শিল্পীদের একত্রিত করে এই আয়োজন নানান রকম গান উপহার দেবে। এর মাধ্যমে সারা দেশের সংগীতপ্রেমীরা কোক স্টুডিওর সিগনেচার ফিউশনধর্মী গান উপভোগের সুযোগ পাবেন।

সোমবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এর উদ্বোধন ঘোষণা করেছে আয়োজক প্রতিষ্ঠান কোকা-কোলা বাংলাদেশ। অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে কোক স্টুডিও বাংলা প্রথম সিজনের থিম সং ‘একলা চলো রে’ প্রকাশ করা হয়। এই পরিবেশনায় অংশ নিয়েছেন অর্ণব, বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ, কণা, পান্থ কানাই, ঋতুরাজ, নন্দিতা, রুবায়াত, মাশা, মিজান, বগা তালেব, অনিমেষ রায় এবং শেখ ইশতিয়াক। 

জানা যায়, জনপ্রিয় কিছু গান নিয়ে শুরু হচ্ছে কোক স্টুডিও বাংলা সিজন ১। এই সিজনের শিল্পীদের তালিকায় আছেন মমতাজ বেগম, বাপ্পা মজুমদার, পান্থ কানাই, দিলশাদ নাহার কণা, সামিনা চৌধুরী, মিজানসহ অনেকে। 

প্রথম মৌসুমে সঙ্গীত প্রযোজক হিসেবে স্টুডিওতে যুক্ত হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। 

কোকা-কোলা বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে এবং স্পটিফাই-এর মাধ্যমে সংগীতপ্রেমীরা এই ফিউশনধর্মী প্ল্যাটফর্মের গানগুলো উপভোগ করতে পারবেন। 


সর্বশেষ সংবাদ