সানিয়াতের নতুন বছরে নতুন সিঙ্গেল ‘লেটস ড্যান্স’

নতুন বছরের নতুন সিঙ্গেল: সানিয়াতের ‘লেটস ড্যান্স’
নতুন বছরের নতুন সিঙ্গেল: সানিয়াতের ‘লেটস ড্যান্স’  © টিডিসি ফটো

আবারো প্রকাশ পেল অনুরূপ আইচের কথায় আর সানিয়াত সাত্তার সুর, কণ্ঠ ও সঙ্গীত পরিচালনায় নতুন ইংরেজি ভাষায় সিঙ্গেল “লেটস ড্যান্স”। ইংরেজি নতুন বছরকে সামনে রেখে প্রকাশিত এই গানটি প্রকাশ পেয়েছে অস্ট্রেলিয়ার গান বাক্স মিউজিক এর ব্যানারে।

নতুন প্রকাশিত এই গান সম্পর্কে অনুরূপ আইচ বলেন, ইংরেজি নতুন বছর উপলক্ষ করে একটা নতুন গান লিখার ইচ্ছা ছিল। সানিয়াত কে আমার ইচ্ছার কথা জানালে সে আমাকে উৎসাহিত করে।

পড়ুন: বৈশ্বিক প্ল্যাটফর্মে সানিয়াত সাত্তারের দ্বিতীয় সিঙ্গেল ‘ইয়ু অ্যান্ড মি’

‘‘লেটস ড্যান্স” মূলত দুই প্রেমিক প্রেমিকার গল্প যারা কাজের প্রয়োজনে দূরে থাকলেও নতুন বছরে তাদের একসাথে দেখা হবার প্রবল ইচ্ছা আর ভালবাসায় নিজেদের সঁপে দেয়ার সংকল্পে বদ্ধপরিকর। গানের গল্পটা অন্যরকম আর সানিয়াত বরাবরের মতোই তার অসাধারণ সুর আর গায়কীর মাধ্যমে একটা মজার গান তৈরি করেছে।

পড়ুন: প্রাচ্য ও পাশ্চাত্যের ফিউশান: সানিয়াত সাত্তারের নতুন সিঙ্গেল

সানিয়াত সাত্তার বলেন, এই গানটা একটা নিছক প্রেমের গান না। এতে এক ধরনের সুন্দর প্রত্যাশা আছে, আর এইরকম সুন্দর প্রত্যাশাতেই যেন সবার নতুন বছর তৈরি হয়।

তিনি বলেন, “ইডিএম ঘরানার এই গানে ইলেক্ট্রনিক অনেক আয়োজন আছে আর গানটি নাচের জন্য উপযোগী—তাই বোধ করি গানের নাম “লেটস ড্যান্স!”

পড়ুন: ধর্মীয় অনুভূতিতে আঘাত, বলিউড কুইনকে পুলিশের তলব

উল্লেখ্য সিঙ্গেলটি অনুরূপ—সানিয়াতের তৃতীয় যৌথ প্রকাশনা। এর আগে অনুরূপ আইচের কথায় ও সানিয়াত সাত্তারের সুর, কণ্ঠ ও সঙ্গীত পরিচালনায় “লাভ ব্লাইন্ডেড” ও “ইনার ভয়েস” নামে দুটি একক গান প্রকাশিত হয়েছে যা আন্তর্জাতিক শ্রোতা মহলে বেশ সাড়া ফেলে।

“লেটস ড্যান্স” এক যোগে প্রকাশ পেয়েছে আইটিউন্স, স্পটিফাই, আমাজন মিউজিক সহ ২৬০টিরও বেশি মিউজিক স্ট্রিমিং প্লাটফর্মে।


সর্বশেষ সংবাদ