কাল ঢাবির কনসার্টে মাতাবে নগর বাউলসহ যে সাতটি ব্যান্ড

ঢাবির কনসার্ট
রবিবার ৫ম দিনের কর্মসূচি পালিত হবে  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপনের ধারাবাহিকতায় আগামীকাল রবিবার (১২ ডিসেম্বর) ৫ম দিনের কর্মসূচি পালিত হবে।

সকাল ১১টায় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের এক বিজয় র‌্যালি অপরাজেয় বাংলার পাদদেশ থেকে বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হবে। 

আরও পড়ুন: ঢাবিতে সহিংসতাবিরোধী কনসার্টে মারামারি (ভিডিও)

এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের আলোচনা সভা বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে। আলোচনা সভা শেষে সন্ধ্যা সাড়ে ৫টায় কেন্দ্রীয় খেলার মাঠে জনপ্রিয় ব্যান্ড দলসমূহের পরিবেশনায় কনসার্ট অনুষ্ঠিত হবে।

কনসার্টে মঞ্চ মাতাবেন জেমস ও তার ব্যান্ড নগর বাউল। এর সাথে আরও থাকছে ওয়ারফেজ, মেহরীন, তীরন্দাজ, কৃষ্ণপক্ষ, সহজিয়া ও আপেক্ষিক। এই কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

আরও পড়ুন: ছাত্রলীগের মারামারিতে ঢাবিতে ‘কনসার্ট ফর অয়ন’ পণ্ড

এদিকে, আলোচনা সভা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদের সভাপতিত্বে আলোচনা সভায় রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী , পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন, সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. পারভীন হাসান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন এবং বিশিষ্ট সাংবাদিক এ আর এম মনজুরুল আহসান বুলবুল অংশগ্রহণ করবেন। এই আলোচনা সভা শেষে কনসার্ট অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: বিজয় দিবসে ঢাবিতে কনসার্ট, আসছে জেমস-চিরকুট


সর্বশেষ সংবাদ