কাল থেকে শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’

গান
সংবাদ সম্মেলনে উপস্থিত গানের অনুষ্ঠানের বিচারকরা  © সংগৃহীত

তরুণ মেধাবীদের গানের জগতে তুলে আনার জন্য আয়োজন করা হচ্ছে ‘ড্যানিস প্রেজেন্টস ইয়াং স্টার’ প্রতিযোগীতা। এই অনুষ্ঠানটির সম্প্রচার শুরু হচ্ছে আগামীকাল মঙ্গলবার থেকে। প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভিতে দেখানো হবে ‘গলা ছেড়ে গাও’ স্লোগান নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানটি।

এ উপলক্ষে আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় আজ সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করে আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান বলেন, ‘যাদের মেধা আছে কিন্তু সেই মেধা বিকাশের সুযোগ পান না- তাদের জন্য আমরা এই আয়োজন করছি। আমি আশা রাখি এই আয়োজন থেকে দেশ অনেক মেধাবী সংগীত তারকা খুঁজে পাবে। যারা ‘ইয়ং স্টার’ প্লাটফর্মটি ব্যবহার করে সংগীতচর্চায় অনেক অবদান রাখবেন।’

ড্যানিসের জেনারেল ম্যানেজার মো. মোশারফ হোসেন ভুঁইয়া বলেন, ড্যানিস আনন্দিত এই আয়োজনের সঙ্গী হতে পেরে। আশা করছি খুবই উপভোগ্য হবে অনুষ্ঠানটি।

এর আগে, সোহাগ মাসুদের প্রযোজনায় ‘ইয়াং স্টার’-এ অংশগ্রহণের জন্য বাংলাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগী আবেদন করেন। তাদের মধ্যে থেকে পাঁচ হাজার প্রতিযোগীর গান রেজিস্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে তিন বিচারকের যাচাই-বাছাইয়ের মাধ্যমে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য ১৫০ জনকে নির্বাচন করা হয়। সেখান থেকে স্টুডিও অডিশন রাউন্ডে ইয়েস কার্ড পেয়েছে ৮১ জন প্রতিযোগী; যারা দেখা যাবে এই প্রতিযোগীতার মূল পর্বে।


সর্বশেষ সংবাদ