রিলিজ হচ্ছে লালন মাহমুদের একক গান ‘ল্যাম্পপোস্টের নীচে’

  © টিডিসি ফটো

প্রায় এক বছর বিরতির পর নিজের ইউটিউব চ্যানেলে আবারও একক গান রিলিজ করতে যাচ্ছেন ‘অর্জন’ ব্যান্ডের ভোকালিস্ট ও গিটারিস্ট লালন মাহমুদ। আগামী ১৩ জুন ‘ল্যাম্পপোস্টের নীচে’ শিরোনামের এই গানটি Lalon Mahmud & ARJAN-অর্জন ইউটিউব চ্যানেলে রিলিজ হবে। চতুর্থবারের মতো এটি তার একক গান রিলিজ হতে যাচ্ছে বলে জানান লালন মাহমুদ।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকেন্দ্রিক অর্জন দলের যাত্রা শুরু ২০১৩ সালে। ভোকালিস্ট ও গিটারিস্ট লালন মাহমুদ আর তার কয়েকজন বন্ধুর হাত ধরে ব্যান্ডটির যাত্রা শুরু হয়। ২০১৬ সালে তাদের প্রথম গান রিলিজ হয় তারিন-তৌকির জুটির ‘ও’ শিরোনামে টিভি নাটকের মাধ্যমে। ২০১৮ সালের দেশের প্রথম ক্যাম্পাসভিত্তিক ব্যান্ড মিক্সড ‘অপরাজেয়’তে আসে নীড়হারা পাখি। তারপর ২০১৯ সালের শুরুর দিকে মাঝরাতে জোসনা। প্রায় এক বছর পর আগামী ১৩ জুন ইউটিউব চ্যানেলে ‘ল্যাম্পপোস্টের নীচে’ শিরোনামের এই গান প্রকাশ করতে যাচ্ছে লালন মাহমুদ।

এ প্রসঙ্গে ব্যান্ডদল ‘অর্জন’-এর ভোকালিস্ট ও গিটারিস্ট লালন মাহমুদ বলেন, করোনার এই কঠিন সংকটময় দিনে আমরা কেউ হয়তো খুব ভালো নেই। তবে এই বন্দীদশার সময়গুলোকে গান কিছুটা হলেও রঙিন করতে পারে। আলো আসবেই ইনশাল্লাহ।

একটা ল্যাম্পপোস্ট ঠায় দাঁড়িয়ে আছে এখনো। তবে বদলে গেছে সেখানে আসা মানুষগুলো। বদলে গেছে সেখানে আসা স্বপ্নদের কথোপকথন। সেসব গল্প নিয়েই এই গান— যোগ করেন লালন মাহমুদ।

গানটির ফেসবুক ইভেন্টের লিংক পেতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ