ফাঁস হলো অভিনেত্রী মমের গোপন বিয়ে

লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের বিয়ের খবর অবশেষে সত্যি হলো। দীর্ঘদিন ধরে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল অভিনেত্রী জাকিয়া বারী মম’র। গেল দুই বছর ধরে চাউর হয় তারা বিয়ে করেছেন বলে। কিন্তু কখনো এ ব্যাপারে গণমাধ্যমে সরাসরি কোনো মন্তব্য করেননি নির্মাতা-অভিনেত্রী এই জুটি। আজ সব গুঞ্জন কেটে গেল।’

আজ বুধবার (২০ নভেম্বর) দুপুর ১টায় শিহাব শাহীন তার ফেসবুকে মম’র সঙ্গে কেক কাটার ছবি দিয়ে ক্যাপশন দিয়ে, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর গোপন এই গুঞ্জন ফাঁস করলো। তাদের বিয়ের খবর প্রকাশ হতে না হতেই শোবিজ জগতে আলোচনা সৃষ্টি হয়েছে সেই সঙ্গে সহকর্মীরা দোয়া ও শুভেচ্ছা জানাচ্ছেন শিহাব-মম দম্পতিকে।

এদিকে, মম তার শুভেচ্ছায় স্বামীকে বলেছেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য।’

এ প্রসঙ্গে শিহাব শাহীন সাংবাদিকদের জানান, ‘আমরা ২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবেই বিয়ে করেছি। তার আগে বেশ কয়েকবছর প্রেম ছিলো। নিজেদের জানাশোনা ও বন্ধুত্ব থেকেই আমরা এক হয়েছি। সবার কাছে দোয়া চাই আমাদের সুখী দাম্পত্যজীবনের জন্য।’

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‌হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে তারকা জগতে পা রাখেন জাকিয়া বারী মম।
শুরুতেই অভিনয় দিয়ে জয় করে নেন ভক্তদের মন। একইসঙ্গ ওই বছর ২০০৬ সালে লাক্স তারকা প্রতিযোগিতায় চ্যাম্পিয়নের মুকুট পড়েন।

এছাড়া চিত্রনায়ক রিয়াজের বিপরীতে সেই ছবিতে অভিনয় করে প্রথম সিনেমা দিয়েই জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আরও কিছু চলচ্চিত্রে তাকে দেখা গেলেও তিনি মূলত নিজেকে একজন টিভি অভিনেত্রী হিসেবেই জনপ্রিয় করে তুলেছেন।

এদিকে ক্যায়িরারের শুরুর দিকে তিনি প্রেমে পড়েন নির্মাতা এজাজ মুন্নার। প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদের স্বামী ছিলেন মুন্না। বলা হয়ে থাকে মম’র সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়াতেই মুন্নাকে ডিভোর্স দেন তাজিন। এরপর মম-মুন্না প্রেমের পথ ধরে ২০১০ সালের ৩১ মার্চ বিয়ে করেন। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসারে আসে উদ্ভাস নামের এক পুত্র।

কিন্তু মুন্না-মম দাম্পত্য জীবন বেশি দূর গড়ায়নি। ইতি টানতে হয় তাদের সম্পর্কের। ২০১৩ সালের দিকে তাদের মধ্যে ডিভোর্স হয়। এরপর শুরু হয় শিহাব শাহীন-মমের প্রেমের গুঞ্জন। পরে গোপনে বিয়েও করে নেন তারা। কিন্তু এ বিষয়ে প্রকাশ্যে কিছু বলতে মোটেই প্রস্তুত ছিলেন না তাদের কেউ। বারবার এডিয়ে গেছেন বিষয়টি। অবশেষে ভক্তদের জানিয়ে দিলেন নিজের রূঢ় সত্যটি।

 


সর্বশেষ সংবাদ