শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়

ক্যাম্পাস স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত স্থান পরিদর্শনে উচ্চপর্যায়ের টিম

ক্যাম্পাস স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত স্থান পরিদর্শনে উচ্চপর্যায়ের টিম
  © টিডিসি ফটো

শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা এর ক্যাম্পাস স্থাপনের লক্ষ্যে আজ সোমবার (২৫ অক্টোবর) দুপুরে রূপসা সেতুর বাইপাস সড়ক সংলগ্ন লবণচরা এলাকায় প্রস্তাবিত স্থান পরিদর্শন করেছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের সচিব মো. আলী নূরসহ উচ্চপর্যায়ের একটি প্রতিনিধি দল।

এসময় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মো. মাহবুবুর রহমান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন অনুবিভাগ) মো. শাহাদাৎ হোসাইন, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেন, বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের যুগ্ম সচিব (পরিকল্পনা অধিশাখা) মোহাম্মাদ আব্দুস সালাম খান, খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আব্দুর রউফ উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১২টায় স্থানীয় একটি হোটেলে শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনার ক্যাম্পাস স্থাপনের বিষয়ে প্রস্তাবিত জমি অধিগ্রহণসহ একাডেমিক ও অন্যান্য বিষয়ে তথ্য উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মো. মাহবুবুর রহমান।

এসময় আরও বক্তব্য রাখেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের সচিব মো. আলী নূর। অনুষ্ঠানে প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আব্দুর রউফ।


মন্তব্য

x