নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষার্থীদের ২য় মাইগ্রেশনে আবেদনের আহ্বান

নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তর
নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তর  © সংগৃহীত

সরকারি নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষাপ্রতিষ্ঠানে বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের আবেদনের ভিত্তিতে মেধাক্রম ও পছন্দ অনুসারে দ্বিতীয় মাইগ্রেশন ও অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে। 

মাইগ্রেশনে নির্বাচিত প্রার্থীদের নতুনভাবে নির্ধারিত প্রতিষ্ঠানে আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে ভর্তিপ্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আরও পড়ুন: মেরিন ক্যাডেট কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, জানতে হবে সাঁতার

এ ছাড়া  অপেক্ষমাণ তালিকা থেকে নির্বাচিত প্রার্থীদেরও আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে ভর্তি হতে হবে।
ভর্তি সংক্রান্ত তথ্য ও সহায়তার জন্য কাউন্সিলের কম্পিউটার অপারেটরের (আব্দুর রহিম মিয়া) সঙ্গে ০১৫৫০৬৯৯৩০০ নম্বরে যোগাযোগ করতে পারবেন।

বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি ভর্তি ২০২৩-২৪-এর দ্বিতীয় মাইগ্রেশন তালিকায় ও অপেক্ষমাণ তালিকায় থাকা প্রার্থীদের ফলাফল এবং ভর্তিসংক্রান্ত নির্দেশনা দেখতে এখানে ক্লিক করুন।

প্রসঙ্গত, ভর্তির তালিকা ও শূন্য আসেনের সংখ্যার স্ব্যান কপি স্ব স্ব প্রতিষ্ঠানকে আগামী ২৯ সেপ্টেম্বর দুপুর ২টার মধ্যে bnmc.admission@gmail.com মেইলে পাঠাতে নির্দেশ দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ