মাদ্রাসাছাত্রীকে জাপটে ধরে কারাগারে গেলেন যুবক

ইউসুফ মিয়া
ইউসুফ মিয়া   © সংগৃহীত

কনোরা টিকা দিতে যাওয়ার পথে এক মাদ্রাসাছাত্রীকে জাপটে ধরে এক যুবক। ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ওই যুবককে ধরে আটকে রাখে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান। আজ বুধবার (১৬ মার্চ) দুপুরে ময়মনসিংহের ফুলপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার কাজিয়াকান্দা মাদ্রাসা-সংলগ্ন এরাকার প্রয়াত ইসমাইল হোসেনের ছেলে ইউসুফ মিয়া (২৪)। পৌর সদরের একটি কওমি মাদ্রাসায় পড়ালেখা করা ওই ছাত্রীকে (১৪) কিছুদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল ইউসুফ।

আজ দুপুর দেড়টার দিকে ওই ছাত্রীটি নিজের প্রতিষ্ঠান থেকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা নেওয়ার জন্য বের হয়। ছাত্রীটি পৌরসভাধীন দক্ষিণ গোদারিয়া মহিলা কলেজ মোড়ে যেতেই পেছন দিক থেকে তাকে জাপটে ধরে ইউসুফ।

ওই সময় ছাত্রীর চিৎকার আশপাশের লোকজন ইউসুফকে ধরে আটকে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে যায়। খবর পেয়ে সেখান উপস্থিত হন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছাত্রীকে উত্ত্যক্তের জন্য ইউসুফকে তিন মাসের কারাদণ্ডের আদেশ দেন বিচারক।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন বলেন, ছাত্রীকে উত্ত্যক্তের কারণে ওই যুবকের জেল হয়েছে। তাকে বিকেলে কারাগারে পাঠানো হয়।


সর্বশেষ সংবাদ