ট্রাকচাপায়-পানিতে ডুবে দুই মাদরাসাছাত্র নিহত

ট্রাকচাপায়-পানিতে ডুবে দুই মাদরাসার ছাত্র নিহত
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে এক মাদ্রাসাছাত্র  © সংগৃহীত

কুমিল্লায় পৃথক ঘটনায় মারা গেছে দুই মাদ্রাসাছাত্র। এদের মধ্যে চান্দিনা উপজেলায় ট্রাকচাপায় একজন এবং সদর উপজেলায় গোমতী নদীতে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা যায় অপর শিক্ষার্থী। 

জানা যায়, সোমবার (২৫ অক্টোবর) দুপুরে চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাধাইয়া বাসস্টেশন এলাকায় ট্রাকচাপায় নিহত হয় মো. সালমান নামে এক মাদ্রাসাছাত্র। নিহত সালমান উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, দুর্ঘটনার সময় সালমান তার চাচা তোফাজ্জলের সঙ্গে রাস্তা পার হচ্ছিল। এসময় যাত্রী উঠানোর জন্য মহাসড়কের ওপরে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে বালুবাহী একটি ট্রাক ধাক্কা দিলে চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সালমান।

দুর্ঘটনার পরে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত মারুতি গাড়ি ও ট্রাক জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

গোমতী নদীতে প্রাণ গেল মাদ্রাসাছাত্রের:

এদিকে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে গোমতী নদীতে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা যায় জুবায়ের আলী (৬) নামে এক মাদ্রাসাছাত্র। সকালে নদীর আলেখারচর ব্রিজ সংলগ্ন এলাকায় নিখোঁজ হয় সে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে টানা ৬ ঘণ্টা উদ্ধার অভিযান চালানোর পরে বিকাল সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলের ২ কিলোমিটার দূর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জুবায়ের আলী সদর উপজেলার দুর্গাপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।

নাজিরাবাজার পুলিশ ফাঁড়ির এসআই সামছু মিয়া জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 


মন্তব্য

x