৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই মাদ্রাসা শিক্ষক আটক

অপরাধ
ছয় ছাত্রকে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে কাঁচি দিয়ে চুল কেটে দেওয়ার অভিযোগ উঠে   © সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে ৬ শিক্ষার্থীর চুল কেটে দেওয়ার অভিযোগে মাদ্রাসা শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার রাত ৯টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

রায়পুরের হামছাদী কাজীরদীঘিরপাড় আলিম মাদ্রাসার বারান্দায় ছয় ছাত্রকে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে কাঁচি দিয়ে চুল কেটে দেওয়ার অভিযোগ উঠে ওই শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় রায়পুর থানা পুলিশ উপজেলার হামছাদি কাজীর দিঘীরপাড় আলিম মাদ্রাসা পরিদর্শন করে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এ নিয়ে শিক্ষার্থী এবং অভিভাবক মহলে সমালোচনার শিকার হন সেই অভিযুক্ত শিক্ষক।

জানা যায়, গত বুধবার ইংরেজি ক্লাস চলাকালে মাদ্রাসার শিক্ষক মঞ্জুরুল কবির ছয় শিক্ষার্থীকে ডেকে বারান্দায় নিয়ে যান। এরপর তিনি নিজেই ছয়জনের মাথার চুল এবড়ো-থেবড়োভাবে কেটে দেন। লজ্জায় তারা মাদ্রাসা থেকে বের হয়ে যান।

নিজের পক্ষে সাফাই গেয়ে শিক্ষক মঞ্জুরুল কবির বলেন, দশম শ্রেণির ওই ছাত্ররা ক্লাসের শৃঙ্খলা ভঙ্গ করে আসছে। এজন্য তাদের অল্প করে চুল কেটে দেওয়া হয়েছে। বাকি চুল তারা সেলুনে কেটেছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ