‘হুজুর আমার সঙ্গে খারাপ কাজ করে’— মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ

মাদ্রাসা শিক্ষক ইয়াকুব
মাদ্রাসা শিক্ষক ইয়াকুব   © সংগৃহীত

যশোরের ঝিকরগাছা মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে তার এক ছাত্রকে (১৩) বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রের বাবা মঙ্গলবার (৫ জানুয়ারি) মামলা করেছেন। পুলিশ মাদ্রাসা শিক্ষক ইয়াকুব আলীকে (৩৪) গ্রেফতার করেছে।

ইয়াকুব আলী যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, তার ছেলে ঝিকরগাছা উপজেলার কুমড়ি হাফেজিয়া মাদ্রাসায় থেকে পড়াশুনা করে। গত ৩১ ডিসেম্বর সে কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বাড়ি চলে যায়। পরদিন শুক্রবার তাকে মাদ্রাসায় পাঠালে সে না গিয়ে আবারও বাড়ি ফিরে যায়। কারণ জানতে চাইলে সে বলেন, ‘হুজুর আমার সঙ্গে খারাপ কাজ করে’।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত ১৫ অক্টোবর থেকে ২৫ ডিসেম্বরের মধ্যে বিভিন্ন সময়ে মাদ্রাসার শিক্ষক ইয়াকুব আলী মাদ্রাসায় তার রুমে ছেলেকে ডেকে নিয়ে বলাৎকার করেন। একইসঙ্গে এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখান।

জানা যায়, সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়। এরপর স্থানীয় লোকজন শিক্ষক ইয়াকুব আলীকে আটকে রেখে বাঁকড়া পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ এসে ইয়াকুব আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বলাৎকারের ঘটনায় শিশুটির বাবা মাদ্রাসা শিক্ষক ইয়াকুব আলীর বিরুদ্ধে মামলা করেছেন। শিক্ষক ইয়াকুব আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ