বাবুনগরীকে নিয়ে কটূক্তি, ক্ষমা চাইলেন কলেজ অধ্যক্ষ রতন কুমার

  © সংগৃহীত

হেফাজতে ইসলামের নেতা আল্লামা জুনায়েদ বাবুনগরী সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তির দায়ে লিখিতভাবে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন চাঁদপুর পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার।

অধ্যক্ষ রতন কুমার মজুমদার লিখিত পত্রে উল্লেখ করেন, ‘গত ৬ অক্টোবর আমার ফেসবুক আইডি থেকে সম্মানিত আলেম জনাব আল্লামা জুনায়েদ বাবুনগরী সম্পর্কে যে মন্তব্য প্রচারিত হয়েছে তার জন্যে আমি খুবই মর্মাহত ও লজ্জিত। বিষয়টি আপনাদের ক্ষুব্ধ করেছে সেটি আমি বুঝতে পেরেছি, যা আমাকে প্রতিনিয়ত পীড়া দিচ্ছে। এ বিষয়টি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্যে সম্মানিত মুসলিম ভাই এবং শ্রদ্ধেয় বাবুনগরী ও তাঁর অনুসারীদের বিনীত অনুরোধ করছি। ভবিষ্যতে এ ধরনের মন্তব্য থেকে আমি বিরত থাকবো’।

শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় চাঁদপুরে হেফাজত ইসলামের নেতৃবৃন্দ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা এবং অধ্যক্ষ রতন কুমার মজুমদারের উপস্থিতিতে এক বৈঠকে বিষয়টির শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধান হয়।

লিখিত চিঠি

এর আগে ফেসবুকে আলেম ওলামাদের বিরুদ্ধে কুটক্তিমূলক বক্তব্যের প্রতিবাদ ও রতন মজুমদারের শাস্তির দাবীতে চাঁদপুর জেলা কাওমী যুব সংগঠনের উদ্যোগে একাধিক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। চাঁদপুর জজকোর্ট সংলগ্ন চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে চাঁদপুর জেলা কাওমী যুব সংগঠনের ব্যানারে আলেম ওলামায়েগণ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এসময়দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবলু ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডঃ কবির চৌধুরী উপস্থিত হয়ে আলেমওলামাদের সাথে কথা বলে বিষয়টি আওয়ামী লীগের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করার প্রতিশ্রুতি দেন।


সর্বশেষ সংবাদ