বিনয়ী আরেফিন শুভ’র ভূয়সী প্রসংশায় সোহেল তাজ

আরেফিন শুভ এবং সোহেল তাজ
আরেফিন শুভ এবং সোহেল তাজ  © টিডিসি ফটো

ঢালিউডের এ সময়ের জনপ্রিয় সুপারস্টার আরেফিন শুভ’র ভূয়সী প্রশংসা করেছেন সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী এবং বর্তমান সময়ে জনপ্রিয় উপস্থাপক বনে যাওয়া তানজিম আহমেদ সোহেল তাজ। এক অনুষ্ঠানের আমন্ত্রন জানাতে গিয়ে শুভ’র সাথে কথা বলে মুগ্ধ হয়েছেন সোহেল তাজ—নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এমনটাই জানিয়েছেন সোহেল তাজ।

ফেসবুক স্ট্যাটাসে আরেফিন শুভ’র বডি ট্রান্সফরমেশনের একটি ছবি আপলোড করে সেখানে তিনি লেখেন, “আপনারা যারা গেস করেছেন আরেফিন শুভ, আপনারা সঠিক উত্তর দিয়েছেন- কংগ্রাচুলেশন। আমাদের সারপ্রাইজ অতিথির একজন হচ্ছেন সুপারস্টার আইকন আরেফিন শুভ”

শুভ’র কথায় গুণোমুদ্ধ হয়ে সোহেল তাজ স্ট্যাটাসে লিখেন, “শুভর সাথে আমার গতকাল রাতে কথা হয়। আমি ওর সাথে কথা বলে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছি—এত অমায়িক আর ভদ্র যে ওর মত একজন সুপারস্টার হতে পারে—তা আমার কল্পনার বাইরে ছিল। ওর কাছ থেকে আমাদের সকলের অনেক কিছু শিখার আছে—যত বড়ই হও না কেন আর যত খ্যাতিই অর্জন করো না কেন ততই অমায়িক হতে শিখতে হবে।”

শুভকে পাসমার্কের চেয়ে আরো অনেক মার্কস বাড়িয়ে দিয়ে তিনি আরো লেখেন, “একজন গুণীজন বলে গেছেন যে একটা মানুষের আসল পরিচয় বা রূপ বেরিয়ে আসে ক্ষমতা আর খ্যাতি অর্জন করার পর- সেই পরীক্ষায় শুভ A+++”


সর্বশেষ সংবাদ