২৮ আগস্ট ২০১৯, ২০:০০

ছাত্রলীগের মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’ আসছে

ছাত্রলীগের নিজস্ব প্রকাশনা মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’ আসছে। ‘রক্তাক্ত আগস্ট’ শিরোনামের বিশেষ সংখ্যা দিয়ে আত্মপ্রকাশ করবে ম্যাগাজিনটি। আগামী ৩১ আগস্ট গণভবনে এ মাসিক ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল ‘বিএসএলনিউজ’ থেকে প্রকাশিত হতে যাচ্ছে সংগঠনটির নিজস্ব এ মাসিক ম্যাগাজিনটি। এ প্রসঙ্গে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বাংলাদেশ জার্নালকে বলেন, সারা বাংলাদেশে ছাত্রলীগের লাখ লাখ নেতাকর্মীদের সুপ্ত প্রতিভা বিকাশের লক্ষ্যে আমরা ‘জয় বাংলা’ মাসিক ম্যাগাজিনটি বের করতে যাচ্ছি। এতে স্থান পাবে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিভাবান কর্মী, সাবেক-বর্তমান নেতৃবৃন্দ ও দেশ-বিদেশের স্বনামধন্য কবি-সাহিত্যিক-বুদ্ধিজীবীদের লেখনী- সাহিত্যকর্ম।

ম্যাগাজিনটির প্রধান পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করবেন। সংগঠনের প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা এটির প্রকাশক এবং গণযোগাযোগ সম্পাদকের একটি টিম এটির সম্পাদনাসহ সামগ্রিক কাজ করবে।