শেকৃবিতে এএসভিএম ফ্যাকাল্টির ডিনকে দ্বায়িত্ব হতে অব্যাহতি 

  © ফাইল ছবি

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের ডিন প্রফেসর ড. কে. বি. এম সাইফুল ইসলাম-কে ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও সকল ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যাহতি  প্রদান করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম স্বাক্ষরিত নোটিশে তাকে যাবতীয় অ্যাকাডেমিক কার্যক্রম হতে অব্যাহতি দেয়া হয়।

নোটিশে বলা হয়, "প্রফেসর ড. কে, বি, এম সাইফুল ইসলাম, ডিন, এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ এবং চেয়ারম্যান, মেডিসিন এন্ড পাবলিক হেলথ বিভাগ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা-১২০৭ এর বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের লিখিত অভিযোগ ও বিভিন্ন গণমাধ্যমে (জাতীয় পত্রিকায়) প্রকাশিত অ্যাকাডেমিক ও আর্থিক অভিযোগের বিষয়ে সুষ্ঠু তদন্তের স্বার্থে গঠিত কমিটির সুপারিশ মতে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাঁকে বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম, ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও সকল কোর্স কারিকুলাম (ক্লাস, পরীক্ষা ও অন্যান্য) থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হলো এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে কর্তৃপক্ষের অনুমোদন ব্যতীত বিভাগে না আসার জন্য নির্দেশ দেয়া হলো।"

আরও পড়ুন: মেয়াদোত্তীর্ণ শেকৃবি ছাত্রলীগের সম্মেলন ১ নভেম্বর

২৫ সেপ্টেম্বর (বুধবার) রেজিস্ট্রার স্বাক্ষরিত নোটিশে এএসভিএম ফ্যাকাল্টির ডিনের দ্বায়িত্ব সাময়িকভাবে এনিম্যাল প্রোডাকশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর আলম-কে দেয়া হয়।


সর্বশেষ সংবাদ