সিলেটে চরম সংকট

ফ্রি অক্সিজেন সেবা নিয়ে মানুষের দরজায় ছাত্রলীগের শাওন

ছাত্রলীগ নেতা
ফ্রি অক্সিজেন সেবা নিয়ে মানুষের দরজায় ছাত্রলীগের শাওন  © টিডিসি ফটো

সিলেটে অক্সিজেন সংকট চরমে। মৃত্যুযাত্রী রোগীর জীবন বাঁচাতে তাদের স্বজনরা ঘুরছেন অক্সিজেন সরবরাহকারী প্রতিষ্ঠানের ধারে ধারে। দামের চেয়ে অধিক টাকা দিয়েও পাওয়া যাচ্ছে না, এক-একটি অক্সিজেন সিলিন্ডার যেন রীতিমতো সোনার হরিণ। অক্সিজেনের এই চরম সংকটকালে সিলেটবাসীর জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা নিয়ে এগিয়ে এসেছেন ছাত্রলীগের শাহ আলম শাওন।

শাহ আলম শাওন সিলেট নগরীর বাসিন্দা। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য এবং একাদশ সংসদ নির্বাচনে( সিলেট ০১ আসন) নির্বাচন পরিচালনা কমিটির সদস্যও ছিলেন।

তিনি সিলেটে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির পর থেকে গত এক বছরে বিভিন্ন সময়ে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী নিয়ে ছুটেছেন মানুষের ধারে ধারে এবং বর্তমান এই কঠিন পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সিলেটে অক্সিজেন সংকট দেখা দেয় চরম পর্যায়ে। এতে নিজ উদ্যোগে তিনি শুরু করেন বিনামূল্য অক্সিজেন সরবরাহ সেবা। শাওন ইতিমধ্যে সিলেট শহরের বিভিন্ন জায়গায় কোভিড১৯ রোগীদের জন্য নিজ গাড়িতে করে বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দিয়েছেন।

করোনাকালীন সময়ে শাওনের এই সেবা পেতে হলে হটলাইনের যোগাযোগ করতে হবে। তবে শর্ত প্রযোজ্য আপনাকে সিলেট শহরের বাসিন্দা হতে হবে এবং রেজিস্ট্রার চিকিৎসকের ব্যবস্থাপত্র প্রদর্শন করতে হবে। হটলাইন নাম্বার-০১৭১৭৭৯৪৮২২, ০১৭১৯৪০৫৩৫৫ , ০১৭৫১৭১৮১৮৬


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x