কাউন্সিলরের বিরুদ্ধে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনের ধর্ষণের অভিযোগ 

ধর্ষণ
ধর্ষণ   © প্রতীকী ছবি

বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনির বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন ওই কলেজছাত্রী। সোমবার (১৬ মে) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন তিনি। অভিযুক্ত কেফায়েত হোসেন নগরীর বৌবাজারের রফিকুল ইসলাম মনজুর ছেলে। 

আগামী ১৬ জুনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। আদালতের বিচারক ইয়ারব হোসেন পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) এ নির্দেশ দিয়েছেন। 

মামলা এজাহার থেকে জানা গেছে, প্রায় ৪-৫ মাস আগে কাউন্সিলর রনির সঙ্গে মোবাইলে পরিচয় সূত্রে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের এক পর্যায়ে রনি ওই কলেজছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। প্রেমের সম্পর্কের জেরে কাউন্সিলর রনি প্রায়ই ওই কলেজছাত্রীকে তার বাসায় যাওয়ার প্রস্তাব দিতেন। গত ৭ মে বিকাল ৪টায় ওই কলেজছাত্রীকে বাসায় ডেকে নেন তিনি। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের বাসার দ্বিতীয় তলায় নিয়ে গিয়ে ওই কলেজছাত্রী একাধিকবার ধর্ষণ করেন রনি। এ ঘটনার পরের দিনও ওই কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন রনি।   

এজাহারে আরও বলা হয়েছে, এ ঘটনার পর থেকে রনিকে বিয়ের জন্য চাপ দিলে গত বৃহস্পতিবার রাতে বাসায় ডেকে নিয়ে কাউন্সিলর রনি ওই কলেজছাত্রী মারধর করেন ও মোবাইল ছিনিয়ে নিয়ে তার সঙ্গে সম্পর্কের সকল প্রমাণ মুছে ফেলেন। এ সময় ওই কলেজছাত্রীকে হত্যার হুমকিও দেন তিনি।

আরও পড়ুন : বোনের সন্তানের গলায় ছুরি ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ

ওই কলেজছাত্রীর আইনজীবী অ্যাডভোকেট আজাদ রহমান জানান, আসামি সিটি কর্পোরেশনের প্রভাবশালী কাউন্সিলর। তাই তিনি আমার মক্কেলকে হত্যার হুমকিও দিয়েছেন। ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে নানা অপকৌশল চালাচ্ছেন তিনি। আদালত বাদীর আবেদন আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। 

এ ব্যাপারে কাউন্সিলর কেফায়েত হোসেন রনি জানান, আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এ ঘটনা সাজানো হয়েছে। আমি ওই ওই কলেজছাত্রীকে চিনি না। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষরা এ মিথ্যা মামলার নাটক সাজিয়েছে।


সর্বশেষ সংবাদ