মামলা করবে না প্রীতির পরিবার, বললেন ‘বিচার কার কাছে চাইবো?’

সাভার
কলেজছাত্রী প্রীতি   © সংগৃহীত

রাজধানীর শাহজাহানপুরে অজ্ঞাতদের গুলিতে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় আরেক নিহত কলেজছাত্রী সুমাইয়া আফরিন প্রীতির পরিবার মামলা করবে না বলে জানিয়েছেন।

শুক্রবার (২৫ মার্চ) দুপুরে প্রীতির বাবা জামান উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, আমার মেয়ে প্রীতি হত্যায় কোন মামলা করবো না। আমরা কখনো মামলায় জড়াই নাই। আমরা নিরীহ-সাধারণ মানুষ।

তিনি আরও জানান, আমি মুক্তিযোদ্ধার সন্তান। সাধারণ জীবনযাপন করি। বিচার চেয়েই বা কী হবে? বাংলাদেশে তো বিচার নাই। বিচার কার কাছে চাব, বলেন? সন্তানের কাছেই বাবার বিচার থাকে না। আর এ তো প্রশাসন। আমি নিরীহ মানুষ নিরীহভাবেই থাকতে চাই, ঝামেলায় জড়াতে চাই না।

আরও পড়ুন : মায়ের কলে বাসায় ফেরা হলো না গুলিবিদ্ধ কলেজ ছাত্রী প্রীতির

জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তদের গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও সামিয়া আরেফিন প্রীতি (২৪) নামে এক কলেজছাত্রী নিহত হয়। প্রীতি বদরুন্নেসা কলেজের ছাত্রী ছিলেন।এছাড়া মুন্না নামে একজন গুলিবিদ্ধ হয়। মুন্না নিহত জাহিদুল ইসলাম টিপুর গাড়িচালক বলে জানা গেছে।

পরে রাত সোয়া ১১টার দিকে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত মুন্না সেখানে চিকিৎসাধীন।

স্থানীয়রা বলছেন, হামলার সময় টিপু একটি গাড়িতে ছিলেন। দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি চালালে ওই সড়কে থাকা রিকশারোহী প্রীতিও গুলিবিদ্ধ হন।


সর্বশেষ সংবাদ