বিদায়ী অনুষ্ঠানের পর চিরবিদায় এইচএসসি পরীক্ষার্থী আঁখির

জাতীয়
বিদায়ী অনুষ্ঠানের পর চিরবিদায় এইচএসসি পরীক্ষার্থী আঁখির  © ফাইল ফটো

নোয়াখালিতে মারিয়া সুলতানা আঁখি নামের এক এইচএসসি পরীক্ষার্থী স্ট্রোক করে মারা গেছেন। এ ঘটনায় পুরো পরিবারে শোকে ছায়া নেমে এসেছে। কলেজের বিদায়ী অনুষ্ঠানের পরের দিনেই ঘটা এমন মৃত্যু কোনভাবে মেনে নিতে পারছেন না আঁখির স্বজনরা।

সোমবার (২৯ নভেম্বর) রাতে নোয়াখালির চাটখিলে ওই পরীক্ষার্থীর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। মৃত্যুর আগের দিন তার কলেজের বিদায়ী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এইচএসসি পরীক্ষার্থী আঁখি।

তিনি চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের শোশালিয়া গ্রামের আলা উদ্দিনের মেয়ে। সোমপাড়া কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার।

আঁখির চাচা লিটন মিয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরীক্ষার প্রস্তুতি হিসেবে সে রাত জেগে পড়াশোনা করত। সোমবার রাত ২টার দিকে পরিবারের সদস্যরা দেখতে পায় আঁখি বাড়ির টিউবওয়েলের পাশে পড়ে আছে। তারপর তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন গণমাধ্যমকে আঁখির ছাত্রীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেছেন, মাত্র এক দিন আগে কলেজে তাদের বিদায় অনুষ্ঠান হলো। সেখানে সেও ছিল। কে জানতো এই বিদায়ই তার শেষ বিদায়। আমরা তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ