এমসি কলেজ ছাত্রাবাসে পুলিশের তল্লাশি

এমসি কলেজ ছাত্রাবাসে পুলিশের তল্লাশি
এম সি কলেজ, সিলেট  © ফাইল ছবি

সিলেটের এমসি (মুরারিচাঁদ) কলেজের ছাত্রাবাসে বহিরাগত আছে সন্দেহে তল্লাসি চালিয়েছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে শাশাহপরাণ থানা পুলিশের একাধিক টিম রাত দেড়টা থেকে প্রায় আড়াই ঘণ্টা ছাত্রাবাসের বেশ কয়েকটি কক্ষে তল্লাশি চালায়। তবে তল্লাসি শেষে পুলিশ জানিয়েছে, কোন বহিরাগতকে ছাত্রাবাসে পায়নি তারা।

গত বছরের ২৫ সেপ্টেম্বর রাতে এমসি কলেজ ছাত্রাবাসে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনার পর থেকে নজরদারিতে রয়েছে কলেজের ছাত্রাবাসটি। ছাত্রাবাসে বসবাসরত বৈধ শিক্ষার্থী ছাড়া বহিরাগতদের প্রবেশ করতে দিচ্ছেন না নিরাপত্তারক্ষীরা। কিন্তু সম্প্রতি ছাত্রবাসে কক্ষ দখল করে বহিরাগতরা অবস্থান নিয়েছে এমন খবরে নড়েচড়ে বসে কলেজ কর্তৃপক্ষ। এরপরই পুলিশের সহায়তায় গতকালের অভিযান হলো।  

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ছাত্রাবাসে বহিরাগতরা অবস্থান করছে বলে কলেজ কর্তৃপক্ষ পুলিশকে জানায়। তবে পুলিশ অভিযান চালিয়ে বহিরাগতদের পায়নি। ওই সময় ছাত্রাবাসের কয়েকজন শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ বিষয়ে ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক মো. জামাল উদ্দিন বলেন, রাতে আমরা খবর পেয়েছি ছাত্রাবাসের কয়েকটি কক্ষ দখল করে বহিরাগতরা অবস্থান নিয়েছে। এরপর পুলিশের সহযোগিতায় অভিযান চালালে বহিরাগতদের পাওয়া যায়নি। বহিরাগতদের অবস্থানের তথ্য সঠিক ছিল না।


মন্তব্য

x