জেএসসি-এইচএসসির উত্তরপত্র মূল্যায়নের জন্য পরীক্ষক নিবন্ধন কার্যক্রম শুরু

করোনা
মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড  © লোগো

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতাধীন অনুমোদিত সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নের জন্য পরীক্ষকের নাম নতুনভাবে সংযোজন কার্যক্রম আগামীকাল শুক্রবার (১ অক্টোবর) শুরু হবে। এবার বিগত বছরগুলোর চেয়ে এবারের পরীক্ষক মূল্যায়নে অনেক পরির্বতন আনা হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। এ ছাড়াও বিজ্ঞপ্তিটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের ওয়েবসাইটে দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ বলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতাধীন অনুমোদিত সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার উত্তরপত্র মূল্যয়নের জন্য পরীক্ষকদের নাম নতুনভাবে সংযোজন কার্যক্রম শুক্রবার থেকে শুরু হবে। যারাই নিয়ম মেনে নতুন ভাবে সংযোজন করবেন তারাই উত্তরপত্র মূল্যায়ন করতে পারবেন। আগে যে আবেদন ছিল সেখানে ভুলভ্রান্তি ছিল। একজনের আবেদন অন্যজন করত। কিন্তু এবারে এসব করা সম্ভব হবে না। কারণ এবারের আবেদনে অনেক পরির্বতন আনা হয়েছে।


মন্তব্য

x