গাছে ঝুলে ছিলো কলেজছাত্রীর মরদেহ

গাছে ঝুলে ছিলো কলেজছাত্রীর মরদেহ
  © প্রতীকী ছবি

পাবর্ত জেলা খাগড়াছড়িতে আমেনা খাতুন (২০) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২১ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে খাগড়াছড়ি জেলা সদরের শান্তিনগর এলাকায় বাসার পেছনে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় থাকা তার মরদেহ উদ্ধার করা হয়।

আমেনা খাতুন মাটিরাঙ্গার তবলছড়ির আব্দুল জলিলের মেয়ে। তিনি খাগড়াছড়ি জেলা সদরের শান্তিনগর এলাকায় পরিবারের সাথে একটি ভাড়া বাসায় থাকতেন।

মাটিরাঙ্গার তবলছড়ি গ্রীল হিল কলেজ থেকে এইচএসসি পাস করে খাগড়াছড়ির এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক কলেজ ও হাসপাতালে অধ্যয়নরত ছিলেন আমেনা। পরিবারের দাবি, তিনি মানসিক রোগী ছিলেন।

জানা গেছে, শনিবার (২১ নভেম্বর) সকাল ১০টা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর দুপুরের দিকে ঘরের পেছনের একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আমেনা খাতুনের দুলাভাই মো. জসিম উদ্দিন বলেন, তিনি মানসিক রোগী ছিলেন। কিছুদিন আগেও পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন আমেনা।

খাগড়াছড়ি সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. গোলাম আপসার বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। এই ঘটনায় কাগড়াছড়ি সদর থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ