০৩ আগস্ট ২০২৪, ১৩:৩৫

বেতন ও ফি প্রদান বন্ধের ঘোষণা বগুড়া ক্যান্টনমেন্ট কলেজ শিক্ষার্থীদের 

  © সংগৃহীত

শিক্ষার্থীদের ৯ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত বেতন ও ফি প্রদান বন্ধের ঘোষণা দিয়েছে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বর্তমান শিক্ষার্থীরা। ‘সকল সাধারণ শিক্ষার্থী বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ’ নামে এ বিজ্ঞপ্তিটি প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপে পাওয়া যায়। 

আজ শনিবার (৩ আগষ্ট) দ্যা ডেইলি ক্যাম্পাসের কাছে বিজ্ঞপ্তিটি আসে। বিজ্ঞপ্তিটির সত্যতার বিষয়ে প্রতিষ্ঠানটির কয়েকজনের সাথে যোগাযোগ করলে এর সত্যতা নিশ্চিত করে। 

বিজ্ঞপ্তিটি বলা হয়েছে, এই মর্মে জানাচ্ছি, দেশে চলমান আন্দোলন এর সাথে আমরা একাত্মতা পোষণ করছি। এরকম সময়ে এসেও শিক্ষকদের নীরবতা তাদের দেওয়া শিক্ষা কেই প্রশ্নবিদ্ধ করছে। প্রতিষ্ঠান কর্তৃপক্ষের নীরবতা এবং চলমান পরিস্থিতিতে প্রতিষ্ঠানটির ভূমিকা আমাদের এতদিনের অহংকারকে খর্ব করছে।

এমতাবস্থায় আমরা, প্রতিষ্ঠানের বর্তমান সকল শিক্ষার্থীরা চলমান অসহযোগ আন্দোলন এর সাথে একাত্মতা পোষণ করছি এবং আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত সকল ধরনের বেতন ও ফি পরিশোধ বন্ধ ঘোষণা করেছি। প্রতি এসেম্বলি তে করা শপথ পূর্ণ করার এটিই সময়।সেই শপথ রক্ষার্থেই আমরা এরূপ সিদ্ধান্ত নিলাম