ঢাকা ইমপিরিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঢাকা ইমপিরিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সাবেক চেয়ারম্যান এবং ঢাকা ইমপিরিয়াল কলেজ গভর্নিং বডির সভাপতি অধ্যাপক ড. মো. সাজাহান মিয়া।

পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি ছিলেন কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো. ওয়ালীউল্লাহ, এফসিএ। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ আরিফ আহমদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ মোহাম্মদ দেলোয়ার হোসেন মৃধা সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা ওড়ানো, জাতীয় সংগীত, কলেজ সংগীত এবং রোভার স্কাউটদের কুচকাওয়াজের এবং মনোজ্ঞ ডিসপ্লে-এর মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতার শুরু হয়। প্রতিযোগিতায় ৩৫টি ইভেন্টে মোট তিনশত জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। ক্রীড়া প্রতিযোগিতার অন্যতম আকর্ষণ ছিল “যেমন খুশি তেমন সাজো” ইভেন্টটি। এ ইভেন্টে যেমন ছিল বৈচিত্র্যকে ছাপ, তেমনি জনজীবনের সমসাময়িক সমস্যাগুলোও রসাত্মকভাবে উপস্থাপিত হয়। বিজয়ীদের মধ্যে একজন ছাত্র এবং একজন ছাত্রী একক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


সর্বশেষ সংবাদ