চরফ্যাশন নীলিমা জ্যাকব কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

নীলিমা জ্যাকব কলেজে নবীন বরণ অনুষ্ঠান
নীলিমা জ্যাকব কলেজে নবীন বরণ অনুষ্ঠান  © টিডিসি ফটো

ভোলার চরফ্যাশন উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নীলিমা জ্যাকব কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ফুল দিয়ে নবীনদের বরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয় কলেজ প্রশাসন।

কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি। বিশেষ অতিথি ছিলেন, নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হাওলাদার, টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান তুহিন। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ফেসবুকে ‘হাহা’ দেওয়ায় রাজশাহী কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত

অনুষ্ঠানে বক্তারা কলেজের গৌরবের উজ্জ্বল ইতিহাস শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন। তারা বলেন, এখানে যারা ভর্তির হয়েছে তারা নিঃসন্দেহে মেধাবীদের মধ্যে অন্যতম। শুধু ভাল শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। কোনও রকম নেশার সঙ্গে নিজেকে না জড়ানোর আহবান জানান বক্তারা।

এছাড়াও সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহবান জানিয়ে বক্তারা বলেন, জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।


সর্বশেষ সংবাদ