শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজে শিক্ষক পরিষদ নির্বাচন ২০ সেপ্টেম্বর

শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজ
শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজ  © টিডিসি ফটো

ঢাকার প্রাণকেন্দ্র মিরপুর-২ এ অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষক পরিষদ নির্বাচন আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। গত ৫ সেপ্টেম্বর ঘোষণা করা হয় শিক্ষক পরিষদ নির্বাচনের তফসিল।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল আজ। শেষ পর্যন্ত তিনটি পদে মোট চার জন প্রার্থীর প্রার্থিতা রয়েছে। অর্থ সম্পাদক পদে তিন জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করলেও দুইজন প্রার্থী মনো্নয়ন পত্র শেষ পর‌্যন্ত জমা না দেয়ায়  একক প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দীতা করছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো.আবু রায়হান। একইভাবে যুগ্ম সম্পাদক পদে তিন জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করলেও দুইজন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. জিয়াউর রহমান একক প্রার্থী ।

আরও পড়ুন: এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ১১ দফা নির্দেশনা

এদিকে মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন সম্পাদক পদে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সেলিনা আখতার ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মীর আবু ছালেহ মো. মেহেরুজ্জামান। সম্পাদক পদে এ দুজনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবার সম্ভাবনা রয়েছে। নির্বাচন পরিচালনা করবেন রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ও নির্বাচন কমিশনার এস.এম তোফাজ্জল হোসাইন , সহকারী কমিশনার মো. আব্দুল মান্নান এবং সদস্য সঞ্চিতা রায় । 


x

সর্বশেষ সংবাদ