ঢাবি ছাত্রীর ওপর হামলাকারী আটক

  © সংগৃহীত

তুচ্ছ ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে নিজ বাড়িতে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় হামলাকারীকে আটক করেছে পুলিশ। আহত ছাত্রীকে গুরুতর আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে। 

কেয়া আক্তার কাকলি নামের ওই ছাত্রীর বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার পােগলা ইউনিয়নের আতকাপাড়া গ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্রী। আটক হামলাকারী লালচান ওই গ্রামেরই বাসিন্দা বলে জানা গেছে। 

ওই ছাত্রী জানিয়েছেন, স্থানীয় কয়েকজন ব্যক্তি ধানক্ষেতে যাওয়ার অভিযােগে তাদের গরুকে মারধর করে। তিনি ও তার মা এর প্রতিবাদ করায় তাকে মেরে মাথা ফাটিয়ে দেয়। এছাড়া শারীরিকভাবে লাঞ্ছিত করেছে বলেও অভিযোগ করেছেন তিনি।

এসময় তার মাকেও লাঞ্ছিত করা হয় বলে তিনি জানান। এদিকে কেয়ার মাথায় কয়েকটি সেলাই দেওয়া হয়েছে বলে জানা গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘আমি বিষয়টি জানার সাথে সাথে পুলিশের সঙ্গ কথা বলেছি। ওই ছাত্রীর বিষয়েও খোঁজ নিয়েছি। হামলকারীকে আটক করেছে পুলিশ। আমাদের ছাত্রীর চিকিৎসারও ব্যবস্থা করা হয়েছে।’

হামলার বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়। আমি নিজে হাসপাতালে গিয়ে খোঁজ নিয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।’


সর্বশেষ সংবাদ