সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নতুন কমিটি

সভাপতি অধ্যাপক ড. মিটু চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড.  মোঃ মাহফুজুর রহমান
সভাপতি অধ্যাপক ড. মিটু চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড.  মোঃ মাহফুজুর রহমান

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে সিকৃবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও ব্যাবসায় শিক্ষা অনুষদের গ্রামীণ সমাজবিজ্ঞান ও উন্নয়ন বিভাগের অধ্যাপক ড. মিটু চৌধুরী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ড.  মোঃ মাহফুজুর রহমান। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। 

মঙ্গলবার সন্ধ্যায় গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নবনির্বাচিত কমিটি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালে শ্রদ্ধা প্রদর্শনস্বরুপ পুষ্পস্তবক অর্পণ করেন।

উল্লেখ্য, ‘প্রগতির পথে, বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বাঙ্গালী জাতীয়তার চেতনায় বিশ্বাসী অরাজনৈতিক সংগঠন' এই মূলমন্ত্র নিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক শিক্ষক পরিষদ ২০০৮ সালের অক্টোবর মাসে যাত্রা শুরু করে। পরিষদের নবনির্বাচিত এই কমিটি সময়োপযোগী কর্মকাণ্ডের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে আরও একধাপ সামনে এগিয়ে যাবে এই প্রত্যশা সকলের।


সর্বশেষ সংবাদ